নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

খালেদা জিয়ার স্পেশাল ইউনিটকে ডাকা হোক আশকোনার অভিযানের নেতৃত্ব দেওয়ার জন্য।

২৪ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১০:৪৬



আশকোনায় আজকে যে অভিযান পরিচালিত হোচ্ছে অনুগ্রহ করে সেখানে খালেদা জিয়া,কে নেগোশিয়েটর নিয়োগ করা হোউক।কাউকে হত্যা করার কোন প্রয়োজন নেই ,উনি বললেই জঙ্গীরা শুর শুর করে বেরিয়ে এসে আত্মসমর্পন করবে বলে আমার বিশ্বাস।কারন তার মত জঙ্গী সহানুভুতিশীল মানুষ বাংলাদেশে বিরল।তাই সরকারের সকল মহল থেকে তার সাথে যোগাযোগ করে এর প্রতিকার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হোক।

২/৪জন আইন শৃংখলা রক্ষাকারির জিবন চলে গেলেও ১জন জঙ্গীর শরিরে যেনো আচর না লাগে তা লক্ষ্য রাখতে হবে।তা-নাহোলে জঙ্গীমাতা নাখোশ হোতে পারেন।আশা করি আর কাল বিলম্ব না করে এখনি খালেদা জিয়ার সকল ইউনিট'কে এই অভিযান পরিচালনা করার দায়িত্ব দেওয়া হোক।

খালেদা জিয়া যদি অনিচ্ছা প্রকাশ করেন তাহোলে উনাকে সামনে রেখে অভিযান পরিচালিত করা হোক।উনার দর্শণ পেলে জঙ্গীরা হয়তো তাদের পরিকল্পনা পরিবর্তন করে এক্সিট স্পেস পেলে আমাদের প্রতি সদয় হোতেই পারেন।

এই নিস্পাপ শিশু'কে অনিশ্চিত জিবনের পথে ফেলে রেখে কেউ বেহেস্তে যাওয়ার টিকেট কাটে নাকি !!
একমাত্র শয়তানের উপাসনাকারিদের পক্ষেই সম্ভব।

মন্তব্য ২০ টি রেটিং +৫/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১১:৩৮

এই আমি রবীন বলেছেন: সরকার পুরাই আকামের। আমিও চাই-
".. সরকারের সকল মহল থেকে তার সাথে যোগাযোগ করে এর প্রতিকার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হোক।"

২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১:২১

রাফা বলেছেন: আপনিও চেষ্টা করুন "সামু"তে নিবন্ধিত খালেদা জিয়ার এজেন্টদের সাথে যোগাযোগ করার।আমি অপেক্ষায় আছি ছাগিয়তাবাদি সৈনিকদের জন্য।

আশা করি তাহারা সঠিক পদক্ষেপ নিতে সাহায্য করবেন।

ধন্যবাদ,এ.আ.রবিন।

২| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১২:০৭

অসমাপ্ত কাব্য 21 বলেছেন: সরকারের সকল মহল থেকে তার সাথে যোগাযোগ করে এর প্রতিকার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হোক...........:-)

২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১:৫৩

রাফা বলেছেন: আপনিও টেরাই করেন-দেখেন আইডল/পায়েন্দাবাদ /গিধর এই শ্রেনীর এজেন্ট খুজে পেলেই অর্ধেক সমস্যার সমাধান হয়ে যাবে।

ধন্যবাদ,অ.কাব্য।

৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১২:৩৭

অতৃপ্তচোখ বলেছেন: অতি গুরুত্বপূর্ণ একটা সচেতনমূলক পোষ্ট। আপনার সাথে দ্বিমত রাখার কোনোই যুক্তিকতা নাই। পুরাই একমত। জঙ্গি-খাদেমকেই দেওয়া হোক জঙ্গি উদ্ধারের দায়িত্ব।

গ্রেট আইডিয়া ভাই। আশাকরি এইরকম আইডিয়া দিয়ে দেশ-জাতি ও জঙ্গিদের প্রাণ রক্ষা করে যাবেন।

২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ২:৪৫

রাফা বলেছেন: বাপরে ,ইহা একটি অসচেতনমূলক পোষ্ট।খাদেম নয় উনি জঙ্গী-মাতা।অনুগ্রহ করে অপমান করবেন না।

জঙ্গীদের প্রতি আমার দৃষ্টিভঙ্গি দেখামাত্রই গুলি।প্রাণ রক্ষার বিন্দুমাত্র সদিচ্ছা নেই কোন নরপিশাচের।

ধন্যবাদ,অতৃপ্তচোখ।

৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১২:৪৪

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: হয়ত একদিন খালেদা জিয়া থাকবেনা, জঙি থাকবেনা, মানুষ সব শিক্ষিত হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে জঙি নিয়ে রাজনীতি।

২৪ শে ডিসেম্বর, ২০১৬ বিকাল ৩:০৮

রাফা বলেছেন: আপনি আশাবাদি মানুষ/খালেদা জিয়া না থাকলেও তার উত্তরশুরি নিশ্চই থাকবে।বাংলার মাটিতে জঙ্গীবাদের কোন স্থান হবেনা কখনই।

ধন্যবাদ,শা.হোসাইন।

৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১:৩৫

অ‌প্রিয় সত্য বলেছেন: সরকারের সকল মহল থেকে তার সাথে যোগাযোগ করে এর প্রতিকার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হোক...........:-)

২৫ শে ডিসেম্বর, ২০১৬ রাত ৩:০২

রাফা বলেছেন: প্রতিয়মান হইতেছে যে,সরকার খুবই অবাধ্য।আপনাদের এত আহব্বান সত্বেও সরকার কর্ণপাত করে নাই।অর্থাত সরকার জঙ্গী দমনের ক্ষেত্রে কারো উপর নির্ভরশীল নয়....হা...হা...হা..।

কারন সরকার খুব ভালোভাবেই উপলব্দি করিয়াছে জঙ্গী ও যুদ্ধাপরাধীদের সহযোগিতায় এদেশ থেকে এদেরকে বিলুপ্ত করা সম্ভব নয়।যুদ্ধাপরাধীর পুরো পরিবার যেমন যুদ্ধাপরাধ'কে অপরাধ হিসেবে মানেনা ।ঠিক তেমনি জঙ্গীরাও তাদের পুরো পরিবার এটাকে পুণ্যের কাজ বলেই মনে করে।

ধন্যবাদ,অ.সত্য।

৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১:৫১

খোলা মনের কথা বলেছেন: শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: হয়ত একদিন খালেদা জিয়া থাকবেনা, জঙি থাকবেনা, মানুষ সব শিক্ষিত হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে জঙি নিয়ে রাজনীতি। হাহাহা দারুণ কথা বলেছেন তো..... দিন দিন চাঁদগাজী ভায়ের পথে হাঁটছেন দেখতেছি....

২৫ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১১:৩৬

রাফা বলেছেন: শাহাদাৎ হোসাইন-আপনার দৃষ্টি আকর্ষণ করছি উত্তর দেওয়ার জন্য।

৭| ২৫ শে ডিসেম্বর, ২০১৬ ভোর ৬:১৬

মামুন ইসলাম বলেছেন: এদেশের সব জন্গির গড ফাডার আর মাদার হলো বিএনপি আর জামায়েত ।

২৫ শে ডিসেম্বর, ২০১৬ দুপুর ১২:১০

রাফা বলেছেন: এই পথ ছাড়া ক্ষমতায় যাওয়ার বিকল্প কোন পথ আর জানা নেই এই ছাগিয়তাবাদিদের।


ধন্যবাদ,মা.ইসলাম।

৮| ২৬ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১০:০৯

চাঁদগাজী বলেছেন:


দেশের মানুষের মাঝে আফগানী, পাকিস্তানী সুর ক্রমেই বাড়ছে; এটাকে সমাধান করতে হলে, রাজনৈতিক ও অর্থনৈতিক সমাধান বের করতে হবে।

২৬ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১০:৩১

রাফা বলেছেন: এই দেশে রাজনৈতিক সমাধান অসম্ভব একটি সাবজেক্ট।এর সমাধান করতে হোলে আওয়ামি লীগের সকল কর্মি ও সমর্থকের আত্মহত্যা করতে হবে।অন্ততপক্ষে মুক্তিযুদ্ধের প্রজন্মের সকলকেতো মরতেই হবে।

কারন বিএনপি কখনই পাকিস্তানের প্রেতাত্মাদের ভুলতে পারবেনা আর সেই কারনে জামাতের বিরুদ্ধে ১-হাজার প্রমাণ হাজির করলেও তাদের'কে যুদ্ধাপরাধী হিসেবে স্বিকার করে সঙ্গ ত্যাগ করবেনা।

আমি লিখে দিতে পারি আগামিকালকে বিএনপি ক্ষমতায় আসতে পারলে মুক্তিযোদ্ধাদের বিচার শুরু করবে।এবং জামাত'কে আবার দ্বিগুন শক্তিতে প্রতিষ্ঠা করবে।

ধন্যবাদ,চাঁদগাজী।

৯| ২৬ শে ডিসেম্বর, ২০১৬ সকাল ১০:২১

ডার্ক ম্যান বলেছেন: জঙ্গি যে শুধু খালেদা জিয়া পালন করে তা ক্ষেত্র বিশেষে সরকারও তা করে

০৩ রা জানুয়ারি, ২০১৭ সকাল ৭:৪৩

রাফা বলেছেন: যে কেউ করুক সমর্থনযোগ্য নয় অবশ্যই।এবং সেটা প্রমাণ করার দায়িত্ব কিন্তু অভোযোগকারির।আর বিচার করার মালিক জনগণ।

১০| ০৮ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ২:২২

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: ভালো একটা পোষ্ট ছিল। আমি মিস করেছি।



আমার কষ্ট লাগে যখন দেখি, জঙ্গি মরলে কেউ কেউ নিজেদের পোলাপান মারছে বলে অভিযোগ তুলে, আর, রাজাকারের ফাঁসি হলে যারা শহীদ বলে আখ্যায়িত করে তাদের রাজনৈতিক দলের সমর্থন করে কিছু নামধারী জ্ঞানী-সুশীল'রা।

জঙ্গিরা যখন একসঙ্গে ২২ জনকে মারে তখনও সরকারের সমালোচনা করে, আবার যখন জঙ্গিদের মৃত্যু খবর দেখে তখনো নিজেদের পোলাপান মারছে বলে অভিযোগ তুলে সরকারের সমালোচনা করে। এরা আসলে কি চায় সেটা জনগণ মোটামুটি বুঝে গেছে। জঙ্গি মাতাকে জঙ্গিদের খাদেম বললে কি ভুল হবে কিনা জানতে ইচ্ছে করছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.