নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কেউ নই, আমি আমার নই, আমি তোমার নই, আমি তুমিও নই

বেচারা

Walid

বেচারা › বিস্তারিত পোস্টঃ

সাহায্য পোষ্ট

০৮ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:৩২

সাহায্য পোষ্ট: বিগত ১০ দিন ধরে আমি একটা বড় পোষ্ট লিখে পোষ্ট দেবার চেষ্টা করছি। লেখার পড়ে যখনি পোষ্ট করি তখন মাত্র ৪ লাইন লেখা পেজে শো করে বাকিটা দেখায় না। আমি নানাভাবে চেষ্টা করেছি। নানা সোর্স হতে কপি পেষ্ট করা, এক লাইন এক লাইন করে পেষ্ট করা, ওয়ার্ডে কপি করে পেজে পেষ্ট করা, এমনকি আমার উইন্ডোজ নতুন করে আজ সেট আপ দেবার পরও অবস্থা একই। দুইবার সাহায্য চেয়ে এ্যডমিনকে মেইল করলাম। কোনো উত্তর নেই। কেউ কি বলতে পারবেন এর সমাধান কী?

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৮ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:৩৪

বেচারা বলেছেন: এমনকি আমি মোবাইলেও চেষ্টা করেছি। তারপরও অবস্থা একই। দয়া করে কেউ সমাধান দেবেন?

২| ০৮ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:৪৭

ডঃ এম এ আলী বলেছেন: সামুতে প্রকাশিত আপনার কোন পুরানো লিখাকে রুপোস্ট করে দেখতে পারেন । যদি সাবমিট হয়ে যায় তাহলে সাবমিসনে কোন সমস্যা নেই , না হলে বুঝা যাবে মূল সমস্যাটি বেশ জটিল সে ক্ষেত্রে হয়ত সামু কতৃপক্ষের দ্বারস্ত হতে হবে ।

৩| ০৮ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৭:১২

সুমন কর বলেছেন: আপনি একটি ছোট পোস্ট দিয়ে, প্রকাশ করার চেষ্টা করে দেখতে পারেন।

৪| ১০ ই অক্টোবর, ২০১৬ সকাল ১০:৫৯

বেচারা বলেছেন: ধন্যবাদ সবাইকে। আমি আপনাদের সবকটা অপশন আগেই চেষ্টা করে দেখেছি। ওগুলো কাজ করে নি। তবে সাহায্য করার জন্য ধন্যবাদ। তবে আজ আমি সমস্যাটার অদ্ভুত কারনটা বের করেছি এবং সমাধান করে পুরো পোষ্টটা এবার পোষ্ট করেছি।http://www.somewhereinblog.net/blog/Bechara/30162721 সমস্যার উৎস যেটা আমার মনে হয়েছে: আমি লেখাটার যে পর্যন্ত পেজে আসছিল সেখানে লিখেছিলাম এভাবে: এটা আপনি কেন করেন? নিঃসন্দেহে আপনার মুনাফা (গ্রেটার দ্যান সিম্বল) প্রোডাক্টের অধিক বিক্রি (গ্রেটার দ্যান সিম্বল)প্রোডাক্টের ক্রেতাশ্রেণী বৃদ্ধি(গ্রেটার দ্যান সিম্বল)প্রোডাক্টের আকর্ষণ বৃদ্ধি। যেকারনে আসছিল না। এরপর ওই সিম্বল বাদ দিয়ে অন্য টেক্সট দিলাম। এবার ঠিক হয়েছে। অন্যদের হেল্প হতে পারে ভেবে শেয়ার করলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.