নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

আমার বাপি এখন সবার বাপি!

০৪ ঠা অক্টোবর, ২০১৩ বিকাল ৩:২৩

আমার বাবাকে আমি আমার ছোট বোন বাপি বলেই ডাকি --। আর এই রীতি অনুযায়ী আমার অন্য কাজিনরাও বাপিকে বাপি বলে ডাকে--। অনেকদিন আমরা নিজ শহর দিনাজপুর ছেড়ে অন্য শহরে ছিলাম, বাপি -মামনির চাকরীর সুবাদে-- । এখন দিনাজপুর এই থাকি--। এখানে আসার পর থেকেই পাড়ার যত পুচকে পোলাপান আছে এরাও যেন কিভাবে -কিভাবে বাপির সাথে তাদের কার কি সম্পর্ক আছে তা বাদ দিয়ে- সবাই বাপিকে বাপি ডাকা শুরু করেছে!!!!!! কারো চাচা হয় কারো দাদা, নানা, সব বাদ! সবাই এক কথায় বাপি বাপি করে ডাকে !

অবস্থা এমন--, বাপি- এখন কমন বাপি-!!!!!! আর এরা সবাই আমাদের থেকেও খুব চমৎকার ভাবে বাপিকে বাপি বলে ডাকে !!!!!!!আমার দাদিমাও এখন আর তার ছেলের নাম ধরে ডাকে না- বলে অ্যাই তোর বাপি কই? এই পিচ্চিগুলার জন্য আমাদের বাসায় এখন চকলেট, চিপস , হাজমোলা , সিভিট, চানাচুর থাকে! মাঝে মাঝে দেখি বাপি ওদের জিনিস গুলি না থাকলে আমাদের ষ্টক থেকে দিয়ে দেয়! বাপি রাস্তায় বের হলেই এক ঝাক পিচ্চি বাপিকে ঘিরে ধরে- সালাম এবং গল্প শুরু করে! একদিন বাপির এক বন্ধু আসে সেই সময় আমাদের বাসায় এক পিচ্চি এসে বাপিকে বাপি বলে ডেকে বাপির কাছে যায়। সেই আঙ্কেল টাস্কিত হয়ে বাপিকে বলে- কি রে? এই বয়সে এই পোনাটা তোর হইলো কবে? বাপি তো লজ্জায় লাল হয়ে আঙ্কেল কে কাহিনী বলে।

এখন এই পিচ্চি গুলা যত মধুর সুরে বাপিকে বাপি বলে ডাকে আমরা দুই বোন তত বকা খাই! কারন বাপির ধারনা আমরা তাকে ওদের মত করে মধুর সুরে ডাকি না!

একটা অন্যরকম অনুভুতি --- !!!!!!!মজাও লাগে--! এলাকাতে এক আলোচিত বিষয় এখন এটা!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৫০

আহমেদ আলিফ বলেছেন:
ভালো লাগলো , আপনার বাপির গল্প শোনে !

০৪ ঠা অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:১২

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: ধন্যবাদ!

২| ০৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:২০

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: শেষ পর্যন্ত না আপনার আম্মা আপনার বাপিকে ছেড়ে যায় !!! ;) ;) :P :P

০৫ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২৯

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হাহহা!না যাবে না----!মামনি,বাপির ভালোবাসার ভিত্তি অনেক মজবুদ! সেভাবেই অটুট থাকুক তাদের ভালোবাসা !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.