নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

পুতা দে মাদ্রে !

২৩ শে অক্টোবর, ২০২১ রাত ৮:০২

ছবি নেট ।

মেজাজ চ্যাতে রইছে এমনি। কিছু ঘটনা বারবার উঁকি দিচ্ছে যা মুছতে চেষ্টা করছি হচ্ছে না।

এই ধরেন শার্লি হেবদোর কথা। তারা একটা কার্টুন আঁকল নাম দিল নবী মুহাম্মাদ! আর কিছু মুসলিম পাগলের দল পাগলামি শুরু করে দিল। খুন পর্যন্ত করে ফেলল। একবার ভাবলো না নবী মুহাম্মাদ সাঃ কি দেখতে এমন? মোটেও না। তাহলে ইগনোর করি এই সব অসুস্থ মগজের চিন্তা কে। করতে পারি? পারি না বরং উল্টো টা করি।

আমাদের হুজুর সম্প্রদায় শুরু করে আরও পাগলামি। প্রতি জুম্মা শেষে একটা মিছিল বের করবে আর অশান্তি সৃষ্টি করবে ব্যস!এই তাদের কাম।

একবার আমাদের হুজুর সম্প্রদায় সানি লিওন দেশে আসবে শুনে কি হইচই না করল। আচ্ছা আমার প্রশ্ন হুজুর গন সানি লিওন কে?কি করে? কেমনে জানে ? গোপনে উনিশ বিশ ছবি দেখে নাই তো ! অথচ হুজুর দের কোন মাথাব্যথা নাই হাজার হাজার মেয়ে যখন বোরখা পড়ে রাস্তায় দাঁড়িয়ে থাকে খদ্দের ধরার আশায়!

মোদি আসবে সেই একই কাজ করল।কেন? বাবরি মসজিদ কে কেন্দ্র করে এত কিছু হলো যা ব্যবহার করে বি জে পি ক্ষমতায় এলো। এই জঘন্য রাজনীতির সুযোগ সম্রাট বাবর নিজেই করে দিয়ে গেছে।

ইতিহাস তো বলে সেইটা আগে রাম মন্দির ছিল। তা কি দরকারে একটা মন্দির ভেংগে সেখানে মসজিদ করতে হবে ? তার পাশে কর বা একটু দূরে।

না ঐ যে চুলকানি মিটাতে হবে রক্তের হোলি খেলার চিরতরের একটা বন্দোবস্ত করতে হবে না তাই করা।অন্তত আমি তা মনে করি। উপমহাদেশে ধর্ম হলো রাজনীতিবিদ দের সবচেয়ে মোক্ষম হাতিয়ার!

এখন আসি কুমিল্লার ব্যাপারে। আপনি যদি শান্তি কামনা করতেন। প্রকৃত মুসলিম হতেন তবে কি করতেন? পবিত্র কুরআন শরীফ দেখে নিজে সরিয়ে ফেলতেন। আর পুজা কমিটির সকল কে এবং হিন্দু ভাই দের বলতেন সাবধানে থাকতে যাতে কেউ এমন দাংগা হাংগামা সৃষ্টি করতে না পারে বা না ঘটে। ব্যাপার টা সেখানে শেষ করে দিতেন।

তা না করে পুতা দে মাদ্রে আপনি কি করছেন? লাইভ করছেন বাংলার মুসলিম দের জাগতে বলে নিজেই লুকিয়ে রইছেন। এত বিরাট মুসলিম আপনি! এখন লাইভ করেন লুকিয়ে আছেন কেন? মারিকন!

আরেক জন ৯৯৯ এ ফোন দিছে কি মহৎ কাজ উনি করেছেন ? একবার ও ভাবে নাই সারা দুনিয়ার মানুষ কি ভাববে?

এখন দেশের হিন্দু ভাইরা কি বলবে? প্রকাশ্যে না বললেও মনে মনে একটা গালি দিয়ে বলবে,

" খানকির পুতেরা নিজেরা নিজেদের ধর্মীয় কিতাব রেখে আমাদের উপর দোষ দেয় ! "

কেন আজ আমরা সকল মুসলিম এই গালি শুনব?

সরকার এর উচিত এর কড়া বিচার করা। সব গুলিরে ফাঁসিতে ঝুলিয়ে দেয়া। এদের সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে সরকারি তহবিলে জমা করা তারপর সেই অর্থ ক্ষতিগ্রস্ত হিন্দু ভাই দের মাঝে বন্টন করা।

আর যেসব মুর্খের দল বুঝে হোক বা না বুঝে সেই লাইভ শেয়ার করছে তাদের কে খোয়াড়ে ভরে দুইটা করে হার্ড বয়েল ডিম সাথে ব্লাক পেপার মাখিয়ে তাদের পায়ু পথে চালান করে দিলেই এসব চুলকানি কমবে। এখন না থামালে সামনে আরও বড় ক্ষতি হবে।

আবার একদল সি সি টিভির ফুটেজ নিয়ে কথা তুলেছে এদেরকে ও একই থেরাপি দেয়া হোক।

মেজাজ টা এখন ফুরফুরে লাগছে দৃশ্যটা যেন সামনে ভাসছে। একজন চুলকানিবাজ কে উদোম করে চেয়ার এর হাতলের সাথে পা দুটি তুলে বাঁধা হইছে।

ওসি সাহেব হুকুম করছেন হালার পায়ু পথে যেন ভালো করে তেল ঢালা হয় আর ওদিকে হার্ড বয়েল ডিমে ব্লাক পেপার মাখিয়ে নিয়ে আসা হচ্ছে। এক্ষুনি চালান করা হবে ডিম ! চুলকানিবাজ মোচড়ামুচড়ি শুরু করছে কিন্তু লাভ হচ্ছে না।

একজন তেল ঢেলে দিল আরেক জন ডিম চালান করতেই চুলকানি বাজ চিৎকার দিয়ে বলছে

" স্যার গো ! আস্তে আস্তে আর নিতে পারছি না খুব জ্বালা পোড়া করছে !  " হা হা হা.... 

চোখ বন্ধ কইরা দৃশ্যটা খালি দেখবার চেষ্টা করেন শান্তি পাইবেন কসম !







মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৩ শে অক্টোবর, ২০২১ রাত ১১:১৩

নুরুলইসলা০৬০৪ বলেছেন: মান্না বলেছে,তাকে দেখে বুঝা যায় সে এই কাজ করতেই পারে না।আমার তো মনে হয় মান্নারই কাজ।সে আমন একটা লোক কে নির্বাচিত করেছে যে সন্দেহের উর্ধে।তা না হলে সে এতোটা নিশ্চিত হয়ে বলে কি ভাবে।

২৩ শে অক্টোবর, ২০২১ রাত ১১:৫৯

স্প্যানকড বলেছেন: দেখি সামনে কি হয় ? তবে সরকারকে কঠিন হতে হবে এ বিষয়ে। ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

২| ২৪ শে অক্টোবর, ২০২১ সকাল ১০:৫৬

বিটপি বলেছেন: শার্লি হেব্দোর ঘটনায় সারা বিশ্বের মুসলিমরা যে প্রতিক্রিয়া দেখিয়েছিল, তা ঠিকই ছিল (কেবল হত্যাকান্ড ছাড়া)। ধর্মের বা ধর্মীয় ব্যক্তিত্বের মর্যাদা সারা বিশ্বে কেবল মুসলিমরাই ধরে রেখেছে। তারা সম্মান কি জিনিস, তার মূল্য কত - এটা বোঝে।

৩| ২৪ শে অক্টোবর, ২০২১ রাত ১০:২৩

স্প্যানকড বলেছেন: আমিও প্রতিবাদের পক্ষে কিন্তু হত্যাকাণ্ড ! না, মোটেও সমর্থন করি না যদি না নিজের জীবন রক্ষা করা না হয়। খামাখা হত্যাকাণ্ড কেন ? ধন্যবাদ, ভালো থাকবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.