নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভীরু, লোভী, বর্বর, অসভ্য, নির্গুণ, কৃপণ, অশ্লীল, রগচটা, স্বার্থপর, বেআদব, প্রতারক, দুরাচারী, অকৃতজ্ঞ,স্বার্থাণ্বেষী,পরনিন্দুক, মিথ্যাবাদী, উচ্চাভিলাষী, ইঁচড়ে পাকা, অসামাজিক, অবমূল্যায়নকারী ও ভাল মানুষের ভান ধরা আদ্যোপান্ত একটি খারাপ ছেলে...

মিহাল রাহওয়ান

মাঝে মাঝে কিছু কিছু অনুভূতি অব্যক্ত থাকে। কারন এই অনুভূতিগুলো প্রকাশের ভঙ্গি আমাদের জানা নেই। এই অনুভূতিগুলো সারাজীবন অপ্রকাশিতই থেকে যায়!!!

মিহাল রাহওয়ান › বিস্তারিত পোস্টঃ

অব্যক্ত

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৮:৪০

ধানমন্ডির পিজ্জা হাটে বসে দাঁত দিয়ে নখ কাটছে আশিক। কাল বিকেলে লোপাকে  চিঠিটা দেওয়ার পর থেকেই নার্ভাস লাগছে। এই কয়েকদিনেই লোপাকে বড্ড ভালোবেসে ফেলছে। তার ভালোবাসার উত্তরটা জানতেই লোপাকে চিঠিটা দেওয়া।

মেয়েটার সাথে কথা বলতে ভীষন ভয় আর লজ্জা মিশ্রিত অনুভূতি কাজ করে। তাই চিঠির উত্তর জানাতে সাংকেতিক পদ্ধতি বেছে নিয়েছে আশিক। লোপার উত্তর যদি 'হ্যাঁ' হয় তবে হলুদ  আর উত্তর 'না' হলে নীল শাড়িতে আসতে বলেছে।

রেস্টুরেন্টের দরজায় একটা মেয়েকে দেখা যাচ্ছে। আরে ওটাই তো লোপা।শাড়িতে অসম্ভব সুন্দর লাগছে চিকন গড়নের ফর্সা মেয়েটাকে। কিন্তু...
নীল শাড়িতে এসেছে মেয়েটা। এদিক সেদিক খুঁজছে আশিককে। লোপার হাতে একটা চিঠি। মুহূর্তেই মাথাটা কেমন যেন করে উঠলো আশিকের। আর কিছু দেখার প্রয়োজন মনে করলো না আশিক। চট করে বেরিয়ে এলো রেস্টুরেন্টের পেছনের দরজা দিয়ে।

রেস্টুরেন্ট থেকে ফিরে বাসার ছাদে একা বৃষ্টিতে ভিজছে লোপা। হাতে একটা চিঠি। চিঠিটা বৃষ্টিতে ভিজে এখন প্রায় ছেঁড়া। নীল কালিতে লেখা অক্ষরগুলো উঠে যাচ্ছে। তবুও আবছাভাবে পড়া যাচ্ছে লেখাগুলো...

'দুঃখিত আশিক,  আমি সত্যিই দুঃখিত তোমার কথা রাখতে পারছি না বলে। হলুদ শাড়িতে আসা আমার জন্য অসম্ভব.....

কারন আমার হলুদ শাড়িটা ইঁদুর কেটে ফেলেছে। আর কোনো শাড়িই আমার নেই। তাই...'

চিঠির নিচে অনেকগুলো ভেংচানোর ইমো..

-বিশ্বাসঘাতক

মন্তব্য ৫ টি রেটিং +৩/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৮:৫৩

সায়ান তানভি বলেছেন: দারুন । আপনার লেখার হাত বেশ ভালো ।আরও লিখুন ।শুভ কামনা

২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৯:২৬

প্রোফেসর শঙ্কু বলেছেন: এরকম ব্যাপারগুলো পড়লে মনে হয় আরও খুঁটিনাটি জানিয়ে দেওয়া উচিত চিঠিতে। আমি নীল শাড়ি পরব, চুল বাঁধব উটের মতো করে, স্যান্ডেল বা হিল পরে আসব-- ইত্যাদি ইত্যাদি, থ্রি পয়েন্ট আইডেন্টিফিকেশনের মতো।

৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৯:৩৭

উল্টা দূরবীন বলেছেন: প্ল্যানে গন্ডগোল ছিলো। যদি শাড়ির সাথে আরে আনুষঙ্গিক কিছু বিষয় উত্তরের নমুনা হিসেবে যোগ করতো তাহলে এই ছ্যাকা খেতো না। যদিও সেটায় গল্পের ঝাঁঝ আর আগের মত থাকতো না।

ভালো লেগেছে।

৪| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৯:৫৫

জনৈক অচম ভুত বলেছেন: আর এভাবেই একটি উজ্জ্বল সম্ভাবনাময় প্রেমকাহিনী প্রস্ফুটিত হবার আগেই ঝরে পড়ল। :(
ভাল লেগেছে। শুভকামনা জানবেন।

৫| ০৯ ই মার্চ, ২০১৬ সকাল ১০:১৪

রানা আমান বলেছেন: এভাবেই একটি কাহিনীর জন্ম হয় ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.